• ভোর ৫:২৬ মিনিট মঙ্গলবার
  • ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল
আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত

আমার দেয়ার কিছু নেই কিন্তু আপনাদের নেয়ার অনেক কিছু আছে..এমপি কায়সার হাসনাত

Logo


অনুষ্ঠানে সকল মতামতকারীদের বক্তব্যে মাদক, সন্ত্রাস, দ্রব্যমুল্যের উধ্বগতি, বাজার মনিটরিং, মোগরাপাড়া চৌরাস্তার যানজট, অবৈধ স্থাপনা উচ্ছেদ, স্বাস্থ্য ক্ষেত্রে অনিয়ম, অবৈধ ও ব্যাঙ্গের ছাতার মতো গড়ে উঠা ক্লিনিক, অবৈধ জমি দখল, খাল দখল, নদী দুষণ, শিক্ষা আর চাঁদাবাজির বিষয়টি জোড়ালো ভাবে উঠে আসলে তিনি মাদক ব্যবসায়ী আর চাঁদাবাজদের বিষয়ে নির্ভয়ে সঠিক তথ্য দিতে উপস্থিত সকলের প্রতি এ উদাত্ত আহবান জানান। এছাড়া মোগরাপাড়া চৌরাস্ত থেকে যানজট নিরসনে প্রশাসনকে সাথে নিয়ে তিনি রাস্তায় নামবেন বলে ঘোষনা দেন।

অনুষ্ঠানে জেলা সড়ক ও জনপদ বিভাগ ও জেলা নির্বাহী প্রকৌশলী, সোনারগাঁয়ের বিভিন্ন সাংবাদিক সংগঠনের সংবাদকর্মী, শিক্ষক প্রতিনিধি, আলেম-ওলামাদের প্রতিনিধি, প্রতিটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা, উপজেলা পরিষদ চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, সমাজ সেবক, রাজনীতিবিদরা স্মার্ট সোনারগাঁও গঠনে বিভিন্ন সমস্যা চিহিৃতকরণ ও তা সমাধানে গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।

এ সময় কায়সার হাসনাত বলেন, আপনাদেরকে দেওয়ার মতো আমার কাছে কিছু নেই আর আপনাদের কাছ থেকে সম্মান ছাড়া কিছু নেওয়ার আমার কিছু নেই। তবে, আমার কাছ থেকে আপনাদের নেওয়ার অনেক কিছুই আছে। আপনারা আমাকে কাজে লাগান। আমিতো আপনাদের দিব এই প্রতিশ্রুতি দিয়েই সংসদে গিয়েছি।

সোনারগাঁয়ে মাদকের অভয়ারন্য এমন অভিযোগ উঠলে মাদকের বিষয়ে তিনি জিরো টলারেন্স জানিয়ে সকলের উদ্দেশ্যে বলেন, আপনাদের এলাকায় কারা মাদক ব্যবসা করে, চাঁদাবাজি করে। দয়া করে আমাকে জানান। সঠিক তথ্য দিন। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নিবো। আপনারা সহযোগিতা না করলে এ ব্যাধি থেকে রক্ষার উপায় নেই। আমি সমাজ থেকে হয়তো চিরতরে মাদক নির্মুল করতে পারবো না তবে এটা যাতে মহামারীর মতো ছাড়াতে না পারে সেজন্য ক্যান্সারের মতো ভ্যাকসিন দিয়ে রাখবো।

তিনি বলেন, অন্যায় কারীকে কোন ছাড় নেই সে যেই থোক। আপনার একটা বিষয় খেয়াল রাখবেন অনেকে আমার অগোচরে আমার নাম ভাঙ্গিয়ে অনেক অপকর্ম করতে পারে। আপনাকে আমাকে ফোন নয়তো ম্যাসেস দিয়ে সেই সব অপকর্মকারী নাম জানাবেন আমি ব্যবস্থা নিবো। তিনি বলেন, কোন মাদক ব্যবসায়ীতো আর আমাকে (সাংসদ কায়সার) এসে বলবে না, আমি এইটা বিক্রি করি। আমাকে কিছু বইলেননা। আপনারা যারা তথ্য দিবেন, আমি কথা দিচ্ছি- আপনরাদের অর্থাৎ তথ্যদাতার নাম পরিচয় গোপন রাখা হবে, নিশ্চয়তা দিচ্ছি।

অনুষ্ঠানে সময় সল্পতার জন্যে প্রশাসনের সকল বিভাগের কর্মকর্তাদের নিয়ে খুব অল্প সময়ের মধ্যে বসে পরিকল্পনা করে কিভাবে এ অঞ্চলকে স্মার্ট সোনারগাঁ করা যায় সে বিষয়ে কাজ শুরু করা হবে বলে জানান সাংসদ কায়সার।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution